Nedumudi Venu

মারণ ভাইরাস করোনাকে নিয়ে গান গেয়ে ভাইরাল মালয়লি অভিনেতা, দেখুন ভিডিও

মহামারী করোনার ত্রাসে কাঁপছে গোটা বিশ্ব। মৃতের সংখ্যা লক্ষাধিক। ভারতেও আক্রান্ত ১১ হাজার ৪৩৯ জন। হু হু করে সংক্রমণ ছড়াচ্ছে। দেশজুড়ে দ্বিতীয় পর্বের লকডাউন শুরু হয়েছে বুধবার থেকে চলবে ৩ মে পর্যন্ত। এই পরিস্থিতিতে ঘরে থাকার সময়টিতে দেশবাসীকে উদ্বুদ্ধ করতে করোনাকে নিয়ে গান গেয়ে ফেললেন প্রবীণ মালয়লি অভিনেতা নেদুমুদি ভেনু(৭১)। ভারতীয় সিনেমার একজন প্রখ্যাত অভিনেতা নদুমুদি ভেনু কেরালার বাসিন্দা। তাঁর উপস্থিতি মালয়লম সিনেমা জগৎকে সমৃদ্ধ করেছে। আরও পড়ুন-করোনাভাইরাস মানুষের কৃতকর্মের ফল, নাকি সভ্যতার অভিশাপ?

 

অসামান্য অভিনয়ের জন্যা জাতীয় পুরস্কার জিতেছেন দুবার। তাঁর অভিনয় জীবন আলো করে রয়েছে ৫০০টি মালয়লম সিনেমা। এছাড়াও বেশ কয়েকটি তামিল ছবিতেও অভিনয় করেছেন নেদুমুদি ভেনু। এবার মহামারী করোনাভাইরাসকে নিয়ে গান লিখলেন তিনি। তারপর নিজেই ছেন্দা বাজিয়ে গাইলেন সেই গান। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই প্রবীণ অভিনেতার গান সাড়া ফেলেছে। কেরালা পুলিশ নিজেদের ফেসবুক পেজে এই গান শেয়ার করতেই তা বাইরাল হয়ে যায়। গানের কথায় অভিনেতা বার বার করোনাযুদ্ধে শামিল চিকিৎসক, চিকিৎসাকর্মী, স্বাস্থ্যকর্মীদের ধন্যবাদ জানিয়েছেন। আরও পড়ুন-পৃথিবী কবে সুস্থ হবে? এই বৈশাখে স্বপ্ন দেখি…

এই গানের মধ্যে দিয়েই দেশবাসীকে মহা বিপর্যয়ের সময়ে এক যোগে লড়াইয়ে আবেদন করেছেন নেদুমুদি ভেনু। সঙ্গে সরকার নির্দেশিত লকডাউনের নিয়মকানুন মেনে চলতেও আহ্বান জানিয়েছেন তিনি। করোনার বিরুদ্ধে লড়াইতে ছেন্দা বাজিয়ে তাঁর গান নেটিজেনদের মন কেড়েছে। এই মুহূর্তে অনেক সেলেবই মারণ ভাইরাস নিয়ে গান লিখছেন, তবে আপাতত একাজে ভাইরাল এই মালয়লি অভিনেতা।

Post Author: bongmag

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।