Rajinikanth

করোনাভাইরাসে লকডাউন দেশ, প্রোডাকশনকর্মীদের সাহায্যার্থে ৫০ লক্ষ টাকা অনুদান দিলেন সুপারস্টার রজনীকান্ত

করোনার ত্রাসে কাঁপছে দেশ। সংক্রমণ এড়াতে বন্ধ সবকিছুই। বাদ যায়নি সিনেমাপাড়াও। শুটিং বন্ধ হতেই প্রোডাকশন কর্মীদের অবস্থা সঙ্গীন হয়ে পড়েছে। এই পরিস্থিতিতে তাঁদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত। ৩১ মার্চ পর্যন্ত বিভিন্ন সিনেমার শুটিং স্থগিত হয়ে গিয়েছে। নিত্যদিনের রোজগার বন্ধ হওয়ায় বেশ বিপাকে প্রোডাকশনের সাধারণ কর্মীরা। এই পরিস্থিতিতে সাধারণ প্রোডাকশন কর্মীদের জন্য ৫০ লক্ষ টাকা অনুদান দিয়েছেন রজনীকান্ত। আরও পড়ুন- করোনাভাইরাস রুখতে গৃহবন্দি অমিতাভ বচ্চন, সেলফ কোয়ারেন্টাইডের ছাপ মারা হাত রাখলেন টুইটারে




দক্ষিণ ভারতের সিনেমা কর্মীদের ফেডারেশনকে শুধু রজনীকান্ত একাই অনুদান জমা করেছেন তাই নয়। এই তালিকায় রয়েছেন দক্ষিণী অভিনেতা বিজয় সেতুপাথি, তিনি ফেডারেশনকে ১০ লক্ষ টাকা অনুদান দিয়েছেন। দক্ষিণ ভারতের ফিল্ম এমপ্লয়িজ ফেডারেশন অফ ইন্ডিয়ার তরফে আরকে সেলভামানি একটি বিবৃতি দিয়েছেন। তাতে প্রত্যেক সেলেবকে আর্থিক অনুদানের অনুরোধ করা হয়েছে। সবমিলিয়ে যদি এক কোটি টাকা অনুদান জমা পড়ে তাহলে ফেডারেশনের তরফে প্রোডাকশন কর্মীদের চাল, ডাল নুন, তেলের মতো প্রয়োজনীয় সামগ্রী সরবরাহ করা যাবে।




এই আবেদন আসার সঙ্গে সঙ্গেই সূর্য ও তাঁর ভাই কার্তি ফেডারেশনকে ১০ লক্ষ করে টাকা অনুদান দিয়েছেন। এরপরেই রজনীকান্ত ৫০ লক্ষ টাকা দিলেন। বিজয় সেতুপাথি দিলেন ১০ লক্ষ টাকা। এছাড়াও আর পার্থিপান ও মনোবালা ২৫০টি চাল সমেত ব্যাগ ফেডারেশনকে দিয়েছেন। আরও পড়ুন-মারণ রোগ করোনাভাইরাসকে রুখতে কীভাবে সতর্ক হবেন? নেচে দেখালেন পুলিশকর্মীরা (দেখুন ভিডিও)




টাইমস অফ ইন্ডিয়ার রিপোর্টানুসারে দক্ষিণী অভিনেতা শিবকার্তিকেয়ন সাউথ ইন্ডিয়ান ফিল্ম এমপ্লয়িজ ফেডারেশন অফ ইন্ডিয়ার সহযোগিতায় এগিয়ে এসেছেন। তিনি দিনমজুরদের সাহায্যার্থে ইতিমধ্যেই ১০ লক্ষ টাকা দান করেছেন। যাঁরা এই করনোার প্রকোপে সবথেকে বেশি ক্ষতিগ্রস্ত।

Post Author: bongmag

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।