Akshay Kumar

“বিরক্ত লাগছে লকডাউনের অর্থ বুঝছে না মানুষ, দয়া করে বাইরে বেরিয়ে বিপদ ডাকবেন না” __ভিডিওতে ক্ষোভ উগড়ে দিলেন অক্ষয় কুমার

করোনাভাইরাসে চোখে অন্ধকার দেখছে গোটা বিশ্ব। ভারতের অবস্থা ক্রমেই খারাপ হচ্ছে। এই মুহূর্তে চিল করার মুডে নেই বলিউড অভিনেতা অক্ষয় কুমার। রবিবার জনতা কার্ফিউ ওঠার পরে কী করে সাধারণ মানুষ এভাবে রাস্তায় বেরিয়ে কাঁসর ঘণ্টা বাজালো। তানিয়ে ক্ষোভ উগড়ে দিয়েছেন খিলাড়ি কুমার। কার্ফিউর দুদিন পরেও অনেকেই লকডাউনকে সিরিয়াসলি নিচ্ছেন না। লোকের যেভাবে রাস্তায় ঘুরছে যেন সবাই করোনাভাইরাস প্রুফ। তারা মারণ রোগের কবলে পড়েব না। আরও পড়ুন-করোনাভাইরাসে লকডাউন দেশ, প্রোডাকশনকর্মীদের সাহায্যার্থে ৫০ লক্ষ টাকা অনুদান দিলেন সুপারস্টার রজনীকান্ত




এনিয়ে ইতিমধ্যেই একটি ভিডিও পোস্ট করেছেন অক্ষয়। যেখানে তিনি করোনাভাইরাসের ভয়াবহতা নিয়ে রীতিমতো জ্ঞান দিয়েছেন। মানুষ যদি সতর্কতা অবলম্বন না করে তাহলে কী বিপদ হতে পারে ভিডিওতে তা-ও জানিয়েছেন তিনি।



টুইটে তিনি লিখেছেন, এই যে বার বার ঘরে থাকার অনুরোধ জানিয়ে লকডাউনকে মনে করানো হচ্ছে। এর নেপথ্য সদর্থক কারণ রয়েছে। দয়া করে স্বার্থপর হবেন না। বাইরে ঘোরাঘুরি করে শুধু নিজের নয়, অন্যেরও বিপদ ডাকছেন। অনুরাগীদের বলেছেন, এই সময় খিলাড়ি না হয়ে পরিবারের সদস্যদের জন্য হিরো হয়ে উঠুন। বাড়িতে থাকুন। সাধারণভাবে বাড়িতে থাকুন। মাঝে মাঝে হাত পরিষ্কার করে নিন বাইরে বেরোবেন না। সাহসী হওয়ার চেষ্টা আপাতত বন্ধ রাখুন।



এর আগে মজার ভিডিওর মাধ্যমে এমনই বার্তা দিয়েছেন কপিল শর্মা। তিনি অনুরাগীদের বাড়িতে থাকতে বলেছেন, নাহলে কর্তৃপক্ষ কড়া ব্যবস্থা নেবে। লকডাউন অমান্য করে যারা রাস্তায় ঘুরছে, তাদের সবক শেখাচ্ছে পুলিশ এমন ভিডিও শেয়ার হতেই বাইরাল হয়েছে। সরকারি নির্দেশিকা ভেঙে, বিপর্যয়ের সময় রাস্তায় ভিড় করে মহামারীকে ডেকে আনার এই প্রবণতা অত্যন্ত লজ্জাজনক। অক্ষয় কুমারের ভিডিওটি জনস্বার্থের জন্য সত্যিই কার্যকরী। আশা করা যায় অনুরাগীরা এই ভিডিও দেখে অন্তত শুধরে যাবে।

Post Author: bongmag

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।