DOG

কাছের মানুষ, সাংবাদিকের পা জড়িয়ে বাড়ি ফেরার আকুতি এই সারমেয়র

আপনজন তো আর সকলে হয় না। শুধু সময়মতো আপনজনদের চিনে নিতে হয়। অবলা প্রাণীরা এই প্রিয়জনকে চিনে নিতে কোনওদিনই ভুল করে না। এমনই একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে, সেখানে দেখা যাচ্ছে এক সাংবাদিকের ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে এক সারমেয় সামনের দুটি পা উঁচু করে মিনতি করছে ওই সাংবাদিককে। তাকে যেন সঙ্গে করে বাড়ি নিয়ে যাম ওই সাংবাদিক। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও দেখে নেটিজেনদের চোখে জল।


জানা গিয়েছে, সোশ্যাল মিডিয়া এই মন ভাল করে দেওয়া ভিডিওটি পোস্ট করেছেন রেক্স চ্যাপম্যান নামের এক ব্যক্তি। ভিডিওটিতে ওই কুকুর পিছনের দুপায়ে সোজা হয়ে দাঁড়িয়েছে। আর সামনের পা দুটি দিয়ে তাঁরই সামনে দাঁড়িয়ে থাকা ব্যক্তিকে আদর করছে সে। বলা বাহুল্য সেই সারমেয়র আদরে আপ্লুত ব্যক্তিও তার গায়ে মাথায় হাত বুলোচ্ছেন। জানা গিয়েছে, ওই ব্যক্তি পেশায় সাংবাদিক। তিনি পরিত্যক্ত কুকুরদের বাসস্থান নিয়ে প্রতিবেদন লিখছেন। সারমেয়দের আশ্রয়স্থল কেমন হওয়া উচিত এটাই তাঁর প্রতিবেদনের বিষয়। বেশ কয়েকদিন ধরে টানা ওই এলাকায় ঘুরছেন ওই সাংবাদিক। সারমেয়টির সঙ্গে তাঁর বন্ধুত্বও হয়ে গিয়েছিল। কিন্তু তিনি যে সেখানে আর যাবেন না তা কীকরে বুঝতে পারল ওই সারমেয়। তাহলে বুঝছেন তো অপরিচিত হয়েও ওই সাংবাদিক সারমেয়র কাছে কতটা আপনার।

ভিডিওটি সম্প্রতি পোস্ট হলেও এই ঘটনাটি ঠিক কত দিন আগের তা জানা যায়নি। তাই ওই সারমেয়কে সাংবাদিক আদর করে বাড়িতে নিয়ে গিয়েছিলেন কি না সেই খবরও অজানা। তবে শুভটা ভাবতে ক্ষতি কি, তাই না?

Post Author: bongmag

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।